Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে বৃহস্পতিবার ৭ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ ডিসেম্বর ২০২২ ২০:২৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় বৃহস্পতিবার ৭ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল) জানিয়েছে, সঞ্চালন লাইনে ফেটে যাওয়া দু’টি গ্যাস ভাল্ব প্রতিস্থাপনের জন্য সরবরাহ বন্ধ রাখা হচ্ছে।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে বিজ্ঞপ্তিতে কেজিডিসিএল কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত গ্যাস সরবারহ বন্ধ থাকবে এবং এর আশপাশের এলাকায় গ্যাসের চাপ কম থাকবে।

বিজ্ঞাপন

নগরীর জিইসি, ওয়াসা, লালখানবাজার, টাইগারপাস, কদমতলী, আমবাগান, মোল্লাপাড়া, মেহেদীবাগ, লাভলেইন, নন্দনকানন, রিয়াজউদ্দিন বাজার, নিউমার্কেট, নালাপাড়া, জামালখান, কাজির দেউড়ি, ডিসি হিল এবং এনায়েত বাজার এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, নগরীর টাইগারপাস থেকে দেওয়ানহাট এলাকায় গ্যাসের সরবরাহ লাইনে দু’টি ভাল্ব সংস্কারের কাজ চলছে। ১৯৮৬ সালে ভাল্বগুলো স্থাপন করা হয়েছিল। সম্প্রতি ফেটে যাওয়া ভাল্বগুলো সংস্কার করে প্রতিস্থাপন করা হচ্ছে। ওই এলাকায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ চলছে। এজন্য প্রতিস্থাপনের সময় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আংশিক এলাকায় গ্যাস সরবরাহ পুরোপুরি বন্ধ করে দেওয়া হবে।

জানতে চাইলে কেজিডিসিএল’র উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী অনুপম দত্ত (বিতরণ) সারাবাংলাকে বলেন, ‘টাইগারপাস ও দেওয়ানহাটের দুইটি লাইন বাল্ব ফেটে গেছে। সেগুলোর সংস্কার তাজের জন্য নগরীর কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ ৭ ঘণ্টা বন্ধ থাকবে।’

সারাবাংলা/আইসি/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর