Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিসাব সহকারীকে কুপিয়ে-পিটিয়ে হত্যা, অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৩ ১১:০২

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ের তালতলায় পূর্বশত্রুতার জেরে ফিরোজ আহমেদ (২৫) নামে এক যুবককে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি সমাজসেবা অধিদফতরের হিসাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন। নিহতের পরিবারের অভিযোগ, ফিরোজকে যারা খুন করেছে তারা সবাই ছাত্রলীগের রাজনীতি করেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রোববার (১ জানুয়ারি) নিহত ফিরোজের ছোট ভাই নুর আলম মিরাজ জানান, তারা আগারগাঁও তালতলা পানির ট্যাংকির পাশে পিডব্লিউডির কোয়ার্টারে থাকেন। গতরাতে স্থানীয় ঈদগার মাঠে ব্যাডমিন্টন খেলতে যান ফিরোজ। রাত সাড়ে ৩টার দিকে সেখান থেকে বাসায় ফেরার সময় আগাঁরগাও বিজ্ঞান জাদুঘরের বিপরীত পাশের রাস্তায় স্থানীয় তালহা, নাসির, রাজু, মুহিদ, নয়ন, লিমন, যথি, রানা, রাব্বি, আল-আমিন, ওবায়দুল, সোহাগসহ ২০-২৫ জন মিলে ফিরোজকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি অভিযোগ করে বলেন, ‘যারা আমার ভাইকে ছুরিকাঘাত করেছে তারা সবাই ছাত্রলীগ করে। তবে কী কারণে তারা আমার ভাইকে খুন করেছে সেটা এখনও পর্যন্ত বলতে পারছি না।’ তবে আগে থেকেই তারা ফিরোজকে হত্যার টার্গেট করে রেখেছিল বলেও দাবি করেন ফিরোজের ভাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রাতে এক যুবককে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরের কয়েক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া বলেন, ‘রাতে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাটি তদন্তের জন্য আমাদের টিম কাজ করছে। ঘটনাটি পূর্বশত্রুতার জের ধরে ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

ফিরোজের বাবার নাম টিপু সুলতান। চার ভাইয়ের মধ্যে সবার বড় ছিলেন ফিরোজ। সমাজসেবা অধিদফতরের আজিমপুর অফিসে হিসাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন তিনি।

সারাবাংলা/এসএসআর/ইআ

ছাত্রলীগের বিরুদ্ধে অভিযোগ পিটিয়ে হত্যা হিসাব সহকারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর