Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের চাকা ব্লাস্ট হয়ে আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৩ ১৫:৩৭

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডে ট্রাকের চাকা ব্লাস্ট হয়ে জসিম উদ্দিন (৩৫) ও তার স্ত্রী জোবায়দা শারমিন (২৫) আহত হয়েছেন।

রোববার (১জানুয়ারী) দুপুর ১২টার দিকে চিটাগাং রোড একটি মাছের আড়তের সমানে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সুজন আহমেদ জানান, ঘটনার সময় দুইজনই রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন। এ সময় একটি ট্রাক তাদের সামনে দিয়ে যাওয়ার সময় ট্রাকটির চাকা ব্লাস্ট হয়। এতে তারা গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে যান। সেখানে তাদের স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা ঢামেকে নিয়ে আসার পরামর্শ দেন।

আহত জোবায়দা জানান, তাদের বাড়ি ফরিদপুর জেলা আলফাডাঙ্গা উপজেলায়। বর্তমানে চিটাগাং রোড এলাকায় থাকতো। তার স্বামী মিরপুর কলেজে শিক্ষকতা করতেন। মিরপুর যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে রাস্তায় দাড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এ সময় এই ঘটনা ঘটে।

ঢামেকের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, স্বামী জসিমের পেটে গুরুতর আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

সারাবাংলা /এসএসআর/ এনইউ

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর