Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নয়াপল্টনে সমাবেশ করছে ছাত্রদল

স্পেশাল করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৩ ১৬:৩৩

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে এক পাশের সড়ক বন্ধ করে ছাত্রসমাবেশ করছে জাতীয়তাবাদী ছাত্রদল।সংগঠনটির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার (০১ জানুয়ারি) দুপুর আড়াইটায় এ সমাবেশ শুরু হয়েছে।

দুপুর ২ টায় এ সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও বেলা সাড়ে ১২টা একটা থেকে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিল নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে জড়ো হতে থাকেন। বিপুলসংখ্যক নেতা–কর্মীর উপস্থিতির কারণে দুপুর দেড়টা থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কের এক পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

ছাত্রদলের এ সমাবেশকে কেন্দ্র করে সম্ভাব্য পরিস্থিতি মোকাবেলায় নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় বিপুলসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। কাকরাইলের নাইটিঙ্গেল মোড় ও ফকিরাপুল মোড়ের কাছে পুলিশের সাঁজোয়া যান রাখা হয়েছে।

সমাবেশে ছাত্রদলের নেতাকর্মী, সমর্থকেরা লাল ও সবুজ রঙের সঙ্গে মিলিয়ে ক্যাপ (টুপি) পরে এসেছেন নেতা–কর্মীরা।‌ কেউ আবার ঢোল, বাদ্য বাজিয়েও প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ ছড়িয়ে দিচ্ছে কর্মসূচিতে।

ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ‌ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম সমাবেশে সভাপতিত্ব করছেন। আর সঞ্চালনায় রয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ।

সারাবাংলা/ এজেড

নয়াপল্টনে সমাবেশ করছে ছাত্রদল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর