Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীত উপহার পেল ২ হাজার অসহায় মানুষ

সারাবাংলা ডেস্ক
১ জানুয়ারি ২০২৩ ১৭:০০

ঢাকা: কিশোরগঞ্জের বাজিতপুরে দুই হাজার অসহায় মানুষের মা‌ঝে শীত উপহার বিতরণ করা হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) উপজেলার ডাকবাংলো মাঠে দরিদ্র অসহায় শ্রমিক ও শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করে বাংলাদেশ শ্রমিক অধিকার ফেডারেশন।

অনুষ্ঠা‌নে সভাপ্রধান ছিলেন সংগঠ‌নের সাংগঠ‌নিক সম্পাদক টুটুল মাহমু‌দ। স্থানীয় সংসদ সদস‌্য মো. আফজাল হো‌সেন প্রধান অতিথি হিসেবে কম্বল, জ‌্যা‌কেট এবং বাচ্চা‌দের গরম জামা ও টু‌পি শীতার্তদের হাতে তুলে দেন।

উপহার সামগ্রী‌ বিতরণ সম্পর্কে টুটুল মাহমুদ ব‌লেন, ‘প্রতি‌টি অসহায় মানু‌ষের কা‌ছে নি‌জের সামান‌্য সাধ‌্যটুকু নি‌য়ে ছু‌টে যাওয়া প্রত্যেকের মানু‌ষের সামা‌জিক দা‌য়িত্ব। আমা‌দের ক্ষুদ্র প্রয়াস নি‌য়ে পুরো এলাকার দুই হাজার মানু‌ষের মা‌ঝে সামান‌্য উপহারটুকু তু‌লে দি‌তে পে‌রে নি‌জে‌কে ধন‌্য ম‌নে কর‌ছি।’

তি‌নি আগামী দি‌নে আরও বড় প‌রিস‌রে এমন আয়োজ‌নের আশা প্রকাশ ক‌রেন।

অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, বাংলা‌দেশ শ্রমিক অধিকার ফেডা‌রেশ‌নের কার্যকরী সভাপ‌তি মো. আদিল মিয়া, সাধারণ সম্পাদক মো. লিংকন মিয়া, সি‌নিয়র সহ-সভাপ‌তি মো. আলমগীর হো‌সেন, সহ-সভাপ‌তি আসিফ চৌধুরী, হাজী মো. মুরাদ খান, সি‌নিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব শেখ, সহ-সাংগঠ‌নিক সম্পাদক সাহাবুল ইসলাম সুমন, দফতর সম্পাদক মো. আবুল কালাম, সহ-দফতর সম্পাদক মো. সা‌ব্বির হো‌সেন বা‌প্পি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সা‌ইফুল ইসলামসহ অন্যরা।

উপহার/ইতি/রমু

সারাবাংলা/ইআ

শীতবস্ত্র বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর