Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে ট্রাক চাপায় যবিপ্রবির শিক্ষার্থীসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৩ ২১:২৬

যশোর: জেলায় বিএডিসি ট্রাক ও ভ্যানের সংঘর্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

রোববার (১ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে যশোর-চৌগাছা সড়কে চুড়ামনকাঠি রেলক্রসিংয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ার বিভাগের শিক্ষার্থী ফারজানা ইসলাম সুমি, সদর উপজেলার কমলাপুর গ্রামের জোহরা বেগম (৬৫) ও একই গ্রামের ভ্যানচালক মাসুম বিল্লাল (৩৮)।

বিজ্ঞাপন

আর আহতরা হলেন— যবিপ্রবির মাস্টার্স বর্ষের শিক্ষার্থী মোতাসিন বিল্লাহ ও সদরের কমলাপুর গ্রামের আমজেদ আলী। মুতাসিন বিল্লাহ নিহত ফারজানা সুমির স্বামী ও একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

নিহত জোহরা বেগমের স্বামী ও প্রত্যক্ষদর্শী আমজেদ আলী জানান, ভ্যানটি চুড়ামনকাটি বাজারের একটু দূরে শহিদুলের ইটভাটার সামনে পৌঁছালে পিছনে থাকা বিএডিসির বীজ বোঝাই করা ট্রাকটি ভ্যানের উপরে উঠে যায়। এ সময় ভ্যানে থাকা ফারজানা সুমি, জোহরা বেগম ও আব্দুল হাকিম মাসুম ঘটনাস্থলেই মারা যান।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. সাইবুর রহমান মোল্লা বলেন, ‘নিহত ফারজানা সুমি ও মুতাচ্ছির বিল্লাহ আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ফারজানা সুমি মারা গেছেন এবং মুতাচ্ছির বিল্লাহ মারাত্মক আহত হয়েছেন। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থীরা ঘটনাস্থলে যাই।’

যশোর কোতয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) তাইজুল ইসলাম জানান, দুর্ঘটনায় ভ্যানচালকসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও দুইজন। এ ঘটনায় বিএডিসি’র ট্রাকটি আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে হতাহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায় ও রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর