Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কথা-কাটাকাটি, পার্কেই সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৩ ২২:২২

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানী মিরপুর শাহআলী বোটানিক্যাল গার্ডেনে তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে সাবেক স্ত্রী তুলি আক্তার (২০) নিহত হয়েছেন। পার্কে কথা-কাটাকাটির এক পর্যায়ে তুলিকে ছুরিকাঘাত করা হয় বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত সাইদুল ইসলামকে আটক করেছে পুলিশ। তিনমাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছিল।

রোববার (১ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে মিরপুর বোটানিক্যাল গার্ডেনের ভিতরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই মারা যান তুলি।

বিজ্ঞাপন

শাহআলী থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাইদুলের বড় স্ত্রী ময়মনসিংহ জেলায় থাকেন। আর সাইদুলের দ্বিতীয় স্ত্রী ছিলেন তুলি, তিনি রাজধানীর মোহাম্মদপুর এলাকায় থাকতেন।

তিনি আরও জানান, গত তিনমাস আগে সাইদুলের সঙ্গে তুলির তালাক হয়। আজকে বছরের প্রথম দিন। তাই আবার পুনরায় তারা মিলিত হওয়ার জন্য মিরপুর বোটানিক্যাল গার্ডেনে আসেন। আবারও ঘর-সংসার করতে পারে কি না এই ব্যাপারে দু’জনই কথা বলতে গার্ডেনে আসেন।

এ সময় গার্ডেনের ভিতরে কথা-কাটাকাটির একপর্যায়ে তুলিকে ছুরিকাঘাত করেন সাইদুল। এতে ঘটনাস্থলে তুলি মারা যান। বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য তুলির মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর