Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ আসনের উপনির্বাচনে জাপার প্রার্থী ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২৩ ১৭:৫৮

ঢাকা: জাতীয় সংসদের শূন্য আসনের উপনির্বাচনে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি (জাপা)। সম্প্রতি বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করায় পাঁচটি আসন শূন্য হলে তিনটি আসনে নিজেদের প্রার্থী দিল জাতীয় পার্টি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাজধানীর বনানীতে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে মনোনয়ন বোর্ডের এক বিশেষ সভাশেষে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি এই উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

চাঁপাইনবাবগঞ্জ-০২ আসনে মোহাম্মদ আবদুর রাজ্জাক এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে মো. মোস্তাফিজুর রহমান মুকুলের নাম ঘোষণা করে জাতীয় পার্টি। এছাড়া ব্রাক্ষণবাড়িয়া-০২ আসনের উপনির্বাচনে অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়ার পরিবর্তে অ্যাডভোকেট আবদুল হামিদ ভাসানীর নাম ঘোষণা করা হয়। এর আগে, ওই আসনে দলটির পক্ষ থেকে রেজাউল ইসলাম ভূঁইয়াকে মনোনয়ন দেওয়া হয়েছিল।

জাতীয় পার্টির মনোনয়ন বোর্ডের সভায় উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। এছাড়া দলটির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং সংসদ সদস্য ফখরুল ইমাম, চেয়ারম্যানের উপদেষ্টা এমএম নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য আহসান আদেলুর রহমান উপস্থিত ছিলেন।

এদিকে সভাশেষে চাঁপাইনবাবগঞ্জ সিটি কলেজের শিক্ষক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মুকুল ও জেলার চেম্বার অব কমার্সের নির্বাহী সদস্য এবং সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্জ সৈবুর রহমান আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন। তাদের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে স্বাগত জানান দলটির মহাসচিব ও উপস্থিত কো-চেয়ারম্যান।

এসময় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান, যুগ্ম আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবদুর রশীদ ও কেন্দ্রীয় নেতা সামসুদ্দিন রিন্টু উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এএইচএইচ/এনএস

উপনির্বাচন জাতীয় পার্টি টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর