Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতকড়াসহ পলাতক আসামি গ্রেফতার, এসআই প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জানুয়ারি ২০২৩ ১১:২৬

বরিশাল: বরগুনার বেতাগী থানা পুলিশের হাত থেকে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি হাবিব বিশ্বাসকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে উপজেলার জলিশার হাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় এসআই শহিদুল ইসলামকে প্রত্যাহার করে বরগুনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে।

এর আগে সোমবার (২ জানুয়ারি) দুপুরে বেতাগী থানার এসআই শহিদুল ইসলামের হাত থেকে গ্রেফতারের পর হাতকড়াসহ পালিয়ে যান চুরি মামলার আসামি হাবিব বিশ্বাস। হাবিব পালিয়ে যাওয়ার তিন ঘণ্টা পর হাতকড়া ও চাবি উদ্ধার হলেও তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বেতাগী থানা পুলিশ জানায়, গত সপ্তাহে স্থানীয় সোনার বাংলা বাজারের একটি দোকানে চুরির ঘটনা ঘটে। তদন্ত করে হাবিব বিশ্বাসের সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায় পুলিশ। এরপর সোমবার দুপুরে এসআই শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম হোসনাবাদে হাবিবের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে থানায় নিয়ে আসার পথে হাবিব হাতকড়াসহ দৌড়ে একটি ধান ক্ষেতের মধ্যে দিয়ে পালিয়ে যায়।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, আসামি একজন ছিঁচকে চোর। এ ধরের চোরদের কাছে হাতকড়া বা তালা খোলার মতো চাবি বা যন্ত্রপাতি কিছু না কিছু থাকেই। এমনটাই হয়তো ঘটেছে। কারণ আসামি পালিয়ে যাওয়ায় ২ থেকে ৩ ঘণ্টা পর ধানক্ষেত থেকে হাতকড়াটি অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

ওসি জানান, এরইমধ্যে বরগুনা জেলা পুলিশ কর্তৃক এ ঘটনায় সম্পৃক্ত এসআই শহিদুল ইসলামকে প্রত্যাহার করে বরগুনা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে এবং আসামিকেও গ্রেফতার করা হয়েছে। আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এসএম তারেক রহমান জানান, তদন্ত চলছে। তদন্ততে সব উঠে আসবে। তদন্তে সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/ইআ

আসামি গ্রেফতার এসআই প্রত্যাহার হাতকড়াসহ পলাতক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর