Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুলছাত্রী জেসিকা হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ-মানবন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জানুয়ারি ২০২৩ ১৯:২০

মুন্সীগঞ্জ: শিক্ষার্থী জেসিকা মাহমুদ মৃত্যুর ঘটনায় জড়িতের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বিদ্যালয়টির শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেল পৌনে ৩টার দিকে শহরের এ.ভি.জে.এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিণ করে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে জেসিকা হত্যাকাণ্ডের ১ নম্বর আসামি বিজয় রহমান এবং গ্রেফতার হওয়া দুই নম্বর আসামি আবিদা আক্তারের ফাঁসির দাবি জানানো হয়।

নিহত জেসিকা মাহমুদ সদর উপজেলার প্রবাসী সেলিম দেওয়ানের মেয়ে। সে মুন্সীগঞ্জ শহরের কোটগাঁও এলাকায় তার পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে থাকত এবং এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

মঙ্গলবার রাতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে নিহত জেসিকার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বুধবার (০৪ জানুয়ারি) সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর থানায় হত্যা মামলা করেন নিহত জেসিকার ভাই মো. শাহরিয়ার জিদান।

ত্রিভুজ প্রেমের জেরে হত্যাকাণ্ডের শিকার হয়েছে স্কুলছাত্রী জেসিকা মাহমুদ জেসি (১৬)। তার প্রেমিক বিজয় রহমান (২২) ও বিজয়ের আরেক প্রেমিকা আদিবা আক্তার (১৯) মিলে জেসিকে হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আদিবাকে গ্রেফতার করেছে পুলিশ।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর