Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জানুয়ারি ২০২৩ ২১:২৯

টাঙ্গাইল: টাঙ্গাইলে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে ভূঞাপুর এবং সকালে ঘাটাইল উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

বিকেল ৪টার দিকে ভূঞাপুর উপজেলার বাগবাড়ি নামকস্থানে তেলবাহী লরির সঙ্গে ব্যাটারি চালিত রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের দুই যাত্রী মারা যায়। মারা যাওয়াদের মধ্যে শিশু রয়েছে। এ ঘটনায় লরিটি ট্রাকটি আটক করা হলেও চালাক ও সহকারি পালিয়ে গেছে।

ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে, সকালে ঘাটাইল উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক ছানোয়ার হোসেন (৩৫) নিহত হয়েছেন। নিহত ছানোয়ার হোসেনের জামালপুলের বকশীগঞ্জ উপজেলার জানোকিপুর গ্রামে শহিদুর হোসেনের ছেলে। তিনি ঢাকা বিমানবন্দরে বিমান এয়ার লাইন্সের ট্রাফিক হেলপার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ডে একটি ট্রাক দাঁড়ানো ছিল। সেই ট্রাককে মোটরসাইকেল চালক ছানোয়ার ওভার টেকিং করতে যান। এরই মধ্যে দ্রুতগতির অপর একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক ছানোয়ার গুরুতর আহন হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।

আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর