Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরসরাইয়ে যুবলীগ নেতা এলিটের শীতবস্ত্র বিতরণ

সারাবাংলা ডেস্ক
৬ জানুয়ারি ২০২৩ ১৮:০০

ঢাকা: শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

শুক্রবার (৬ জানুয়ারি) চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামে হতদরিদ্র শীতার্ত নারী-পুরুষদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়। যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে এসব শীতবস্ত্র বিতরণ করেন তিনি। সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনা অনুযায়ী সারাদেশে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় আমার জন্মস্থান মিরসরাই উপজেলায় শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করছি।’

তিনি আরও বলেন, ‘দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অনেক কষ্ট পাচ্ছে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ জরুরি হয়ে পড়ে। তাই সরকারের পাশাপাশি যুবলীগ কর্মীদের এই মহৎ কাজে নির্দেশনা ও উৎসাহ দেওয়ার জন্য শেখ ফজলে শামস পরশের প্রতি কৃতজ্ঞতা জানাই।’

এ সময় যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, শওকত আজিম রিংকুসহ আরও অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

নিয়াজ মোর্শেদ এলিট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর