Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসুন একসঙ্গে নির্বাচন করি—বিএনপিকে কাদের

সারাবাংলা ডেস্ক:
৭ জানুয়ারি ২০২৩ ১৬:২৯

ফাইল ছবি: ওবায়দুল কাদের

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসুন আমরা একসঙ্গে নির্বাচন করি।

তিনি বলেন, আপনারা (বিএনপি) আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আগামী জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে।

শনিবার (৭ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় আওয়ামী লীগ প্রস্তুত জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সামনে দেশের জাতীয় নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে অনেক চ্যালেঞ্জ আসতে পারে। আমরা চ্যালেঞ্জ মোকাবেলায় ২২তম সম্মেলন করেছি। জেলা ও উপজেলা পর্যায়ে সম্মেলন করেছি। যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় আওয়ামী লীগ এখন প্রস্তুত।

সংবিধান সংশোধন নিয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কেন সংবিধান পরিবর্তন করতে হবে? সংশোধন করতে হবে কেন? যে তত্ত্বাবধায়ক সরকার একটা ডেট ইস্যু সেটাকে আবার কেন জীবিত করতে হবে?

এর আগে, আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতাদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় কমিটির সদস্যদের নিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী।

সারাবাংলা/এনআর/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর