Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের ধাক্কায় ‘সোনার বাংলা মুরগি আরতে’র কর্মী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২৩ ১০:৩৯

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় ট্রাকের ধাক্কায় রাব্বি (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ‘সোনার বাংলা মুরগি আরতে’ কাজ করতেন।

রোববার (৮ জানুয়ারি) ভোর ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রাব্বি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাঁটুভাঙ্গা গ্রামের জয়নাল মিয়ার ছেলে। বর্তমানে তিনি রায়েরবাজার বালুর মাঠে একটি মুরগির আড়তে থাকতেন এবং সেখানেই কাজ করতেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া মো. অহিদ মিয়া জানান, রায়েরবাজার বালুরমাঠ এলাকায় ‘সোনার বাংলা মুরগির আরতে’ কাজ করতো রাব্বি। মধ্যরাতে আড়ত থেকে ভ্যানে করে মুরগি নিয়ে তারা নাবিস্কো এলাকায় যান। নাবিস্কোতে মুরগি নামিয়ে দিয়ে ভ্যানে করে ফিরছিলেন তারা। তিনি নিজে ভ্যান চালাচ্ছিলেন এবং রাব্বি ভ্যানের পেছনে বসা ছিলেন। রায়েরবাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ১ নম্বর গেটের পাশে সামনের দিক থেকে এলে একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়লে ওই ট্রাকের নিচেই চাপা পড়ে রাব্বি। তবে তার তেমন কোন আঘাত লাগেনি। পরে তিনি নিজেই রাব্বিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মুমূর্ষু অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

ট্রাকের ধাক্কা যুবক নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর