Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাস লিকেজ থেকে বাসায় আগুন, দেড় বছরের শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২৩ ১১:৪০

ঢাকা: ঢাকার ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধের ঘটনায় দেড় বছরের শিশু মরিয়ম আক্তার মারা গেছে।

শনিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

বার্ন ইন্সটিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশুটির শরীরের ১৫ শতাংশ দগ্ধ হয়েছিল। বাকি চার জনের অবস্থাও গুরুতর।

দগ্ধদের মধ্যে- গার্মেন্টস কর্মী মনজুরুল ইসলাম (৩২), তার স্ত্রী জোসনা আক্তার (২৫), তার স্ত্রীর বড় বোন হোসনা আক্তার (৩০) তাদের ভাগনি সাদিয়া আক্তার (১৮) হাসপাতালে ভর্তি আছেন।

এর আগে শনিবার (৭ জানুয়ারি) ভোর ৫টার দিকে ধামরাই উপজেলার কুমড়াইল কবরস্থানসংলগ্ন দু’তলা বাড়ির নিচ তলায় এই দুর্ঘটনা ঘটে।

প্রতিবেশী ভাড়াটিয়া মো. নিজাম শেখ জানান, ভোরে তারা যখন ঘুমিয়ে ছিলেন তখন বিকট একটি শব্দ শুনতে পান। এরপর ভবনের নিচ তলা থেকে ধোঁয়া উঠতে দেখেন। সঙ্গে সঙ্গে নিচ তলায় গিয়ে দেখেন, বাসার ভেতর পাঁচজন দগ্ধ অবস্থায় কাতরাচ্ছেন, আর আগুনে বিছানার কিছুটা পুড়ে গেছে। তখন তাদের বার্ন ইন্সটিটিউটে নিয়ে আসা হয়। মনজুরুলের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জের উপজেলার।

সারাবাংলা/এসএসআর/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর