Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর তেজগাঁওয়ে নিরাপত্তাকর্মী খুন

স্টাফ করেসপন্ডেন্ট
৯ জানুয়ারি ২০২৩ ১০:৫২

ঢাকা: রাজধানীর তেজগাঁও কুনিপাড়ায় একটি কারখানায় হাশেম মিয়া (৬০) নামে এক নিরাপত্তাকর্মী খুন হয়েছেন। সোমবার (৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে কারখানার কর্মচারীরা রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই নিরাপত্তাকর্মীকে হাসপাতালে নিয়ে আসা ঝন্টু মিয়া জানান, তিনি তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন কুনিপাড়া হ্যাপি হোমস সংলগ্ন জুয়েল ইন্ডাস্ট্রিজের শ্রমিক। সেখানে নাটবল্টু তৈরি হয়। ওই কারখানার নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করেন হাশেম মিয়া। কারখানাটির দোতলার একটি কক্ষে একাই থাকতেন তিনি।

ঝন্টু আরও জানান, সকালে যখন শ্রমিকরা কারখানায় যান তখন তার রুমে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তিনি। তার মাথা, কপালসহ শরীরে বিভিন্ন জায়গায় রক্তাক্ত আঘাত দেখা যায়। তখন ঘরের আলমারিসহ জিনিসপত্র সব এলোমেলো ছিল। তাৎক্ষনিক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তিকে রক্তাক্ত ও মুমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। তার মাথাসহ শরীরে রক্তাক্ত জখম রয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আইই

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর