Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে বাস চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জানুয়ারি ২০২৩ ১৭:১৫

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে বাসের চাপায় অন্তরা আক্তার (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

বুধবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্তরা টঙ্গী দত্তপাড়া আলম মার্কেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতো। সে স্থানীয় শাহাজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। টঙ্গীর চেরাগআলী দত্তপাড়ার নাসিমুল হাসান বাবুর মেয়ে। দুই বোনের মধ্যে অন্তরা ছিল বড়। তার বাবা বায়িং হাউজে চাকরি করেন।

অন্তরার মামা মো. রাসেল হোসেন জানান, সকালে স্কুল থেকে বাসায় ফিরে কলেজ গেট এলাকায় তার এক বান্ধবীর বাসায় যাচ্ছিল অন্তরা। কলেজ গেটে রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাকে চাপা দেয়। পথচারীরা তাকে টঙ্গী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে সে মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় আহত ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

এসএসসি পরীক্ষার্থী নিহত বাস চাপায়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর