Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উচ্চ আদালতে স্থগিত হওয়ায় পরীমণির মাদক মামলায় সাক্ষ্য পেছাল

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জানুয়ারি ২০২৩ ১৫:০৬

ঢাকা: চলচ্চিত্র নায়িকা পরীমণির বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় সাক্ষ্যের তারিখ পিছিয়েছে। আগামী ২৭ ফেব্রুয়ারি সাক্ষ্য গ্রহণের নতুন তারিখ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটির সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে এদিন পরীমনির আইনজীবী আদালতকে জানান, আপিল বিভাগ থেকে মামলাটির ওপর স্থগিতাদেশ দেওয়া হয়েছে। এজন্য স্থগিতাদেশ দাখিলের জন্য সময় চেয়ে আবেদন করেন।

বিজ্ঞাপন

সময়ের আবেদন মঞ্জুর করে স্থগিতাদেশ দাখিলসহ পরবর্তী কার্যক্রমের জন্য আগামী ২৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

এর আগে, গত ৯ জানুয়ারি পরীমনির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকাল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপরে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন পরীমণি কারামুক্ত হন।

সারাবাংলা/এআই/এমও

উচ্চ আদালত পরীমণি মাদক মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর