Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নাম ফলক উন্মোচন

সিনিয়র করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২৩ ১৬:৫৫

ঢাকা: মুন্সিগঞ্জের গজারিয়ায় আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (প্রস্তাবিত) স্থায়ী ক্যাম্পাসে প্রতিষ্ঠানটির নাম ফলক উন্মোচন করা হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) পেশাজীবীদের জাতীয় প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশের (আইইবি) উদ্যোগে প্রতিষ্ঠানটির নাম ফলক উন্মোচন করা হয়।

নাম ফলক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইইবির কেন্দ্রীয় কাউন্সিলের প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুল হুদা, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন শীবলু, ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী এস এম মঞ্জুরুল হক মঞ্জু, প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, প্রকৌশলী খন্দকার মঞ্জুর মোর্শেদ, সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী রনক আহসান, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, প্রকৌশলী আবুল কালাম হাজারীসহ কেন্দ্রীয় কাউন্সিলের সদস্যরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইইবির সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক প্রকৌশলী ড. এম শামীম জেড বসুনিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর, সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী কবির আহমেদ ভূঁইয়াসহ প্রস্তাবিত আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কর্মকর্তারা।

উল্লেখ্য, বাংলাদেশের প্রকৌশল ও প্রযুক্তি শিক্ষার প্রসার করার লক্ষ্যে আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুমোদনের আবেদন শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

সারাবাংলা/ইএইচটি/এনএস

আইইবি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর