Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২৩ ২২:২১

নরসিংদী: জেলার পলাশ উপজেলায় কাপড় দিয়ে মুখ বেঁধে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালককে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ জানুয়ারি) বিকালে পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, গতকাল শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— নরসিংদী সদর থানার করিমপুর বিলপাড় গ্রামের আসাদ মিয়ার ছেলে খলিল মিয়া (২৫) ও কালাই গোবিন্দপুরের মো. আব্দুর রহিম মিয়ার ছেলে মেহেদী হাসান (২৭)।

ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পলাশ থানাধীন গজারিয়া ইউনিয়নের দড়িচর গ্রামের একটি কলাবাগান থেকে মো. ইসমাইল মিয়া (১৬) নামে এক অটোরিকশা চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। পরে খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে নিহত ইসমাইল মিয়া নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল করিমপুর ইউনিয়নের বিলপাড় গ্রামের মো. ইব্রাহীম মিয়ার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। ঘটনার দিন কে বা কারা তাকে খুন করে তার অটোরিকশাটি ছিনতাই করে ওড়না ও দড়ি দিয়ে মুখ বাধা অবস্থায় তার লাশটি এখানে ফেলে যায়।

ওই দিনই নিহতের পিতা ইব্রাহীম মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে পলাশ থানায় লিখিত অভিযোগ করেন। এরপর তথ্যপ্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ পরিদর্শক (এসআই) আরিফ খান ও সাইদুর রহমানের নেতৃত্বে পলাশ থানা পুলিশের একটি দল অভিযানে নামেন। দীর্ঘ ৭২ ঘণ্টার অভিযান চালিয়ে অটোরিকশা চালক ইসমাইল মিয়া হত্যাকাণ্ডে জড়িত খলিল মিয়া ও মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়।

পাশাপাশি ছিনতাই করা অটোরিকশাটি উদ্ধার করা হয়। গ্রেফতার খলিল ও মেহেদী হাসানসহ চার থেকে পাঁচজনের একটি সংঘবদ্ধ ভয়ংকর চক্র। তারা অটোরিকশা ছিনতাই করাসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। এই চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি মোহাম্মদ ইলিয়াছ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর