Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মদপানের পর বিষক্রিয়ায় ২ আ.লীগ নেতাসহ ৫ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জানুয়ারি ২০২৩ ১৮:৪৯

ভৈরব: কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পৌর প্যানেল মেয়র হাবিবুর রহমান হাবিবসহ ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ ও গিয়াস উদ্দিন, হোমিও চিকিৎসক গোবিন্দ বিশ্বাস, শাহজাহান ও লিটন মিয়া। নিহতদের মধ্যে লিটন মিয়ার বাড়ি শহরের বাজার হাটি, জহির রায়হান জজের বাড়ি শহরের বরখারচর এবং গিয়াস উদ্দিনের বাড়ি পাশের গ্রাম একরামপুরে। এছাড়া গোবিন্দ বিশ্বাসের বাড়ি দোয়ারিয়া গ্রামে এবং শাহজাহানের বাড়ি বাজিতপুর উপজেলায়।

বিজ্ঞাপন

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ১৪ জানুয়ারি নিহত ও আহতরা উপজেলার নাজিরদিঘী গ্রামে একটি ওরসে যান। সেখানে তারা মদপান করেন। পরদিন রোববার রাতে জহির রায়হান, গিয়াস উদ্দিন ও পৌর প্যানেল মেয়র হাবিবুর রহমান হাবিবসহ বেশ কয়েক জন অসুস্থ হয়ে পড়েন।

অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাদের বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে জহির রায়হান জজ মারা যান। এছাড়া গিয়াস উদ্দিন ও গোবিন্দ বিশ্বাস ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর এছাড়া নিজ বাড়িতে শাহজাহানের মৃত্যু হয়।

আহতদের মধ্যে পৌরসভার প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতালের আইসিইউওতে চিকিৎসাধীন।

নিহত গিয়াস উদ্দিনের ভাই মো. শামসুদ্দিন হিমেল ও মিল্লাত মিয়া জানান, চিকিৎসক বলেছেন অ্যালকোহলের কারণে তাদের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ তাদের।

বিজ্ঞাপন

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, কি কারণে তাদের মৃত্যু হয়েছে তিনি তা জানেন না। অভিযোগ পেলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হবে। পরে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের নির্বাহী সদস্য ইয়াছির মিয়া জানান, মদপানে তার দলের ২ জনসহ ৫ জনের মৃত্যু হয়েছে এবং প্যানেল মেয়রসহ কয়েকজন হাসপাতালে ভর্তি। কেন এমন ঘটনা ঘটলো তদন্ত করে যেন প্রশাসন ব্যবস্থা নেয়।

সারাবাংলা/এমও

কুলিয়ারচর টপ নিউজ বিষাক্ত মদপান মদপান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর