Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শেখ হাসিনাকে ফের প্রধানমন্ত্রী করতে মানুষের কাছে যেতে হবে’

সিনিয়র করেসপন্ডেন্ট
১৭ জানুয়ারি ২০২৩ ২১:৪৪

ঢাকা: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে চাইলে আওয়ামী লীগকে মানুষের কাছে যেতে হবে, জনগণের কাছে যেতে হবে।

তিনি বলেন, দেশে যারা নিরপেক্ষ ওনাদের কাছে যেতে হবে। আমরা ক্ষমতায় থেকে এতদিন বাংলাদেশকে যে জায়গায় নিয়ে এসেছি এই কথাগুলি তাদের জানাতে হবে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা জেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

সালমান এফ রহমান বলেন, আমি একটু ভবিষ্যতের কথা বলতে চাই। প্রধানমন্ত্রী ভবিষ্যতে স্মার্ট বাংলাদেশের কথা বলেছেন। আমাদেরকে এখন এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, বাংলাদেশকে যারা বিশ্বাস করত না, কোনদিন বাংলাদেশ চায়নি। বাংলাদেশ যে এখন ভালো করছে এটা তাদের ভালো লাগছে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা যে জায়গায় এসেছি সেটা তাদের সহ্য হচ্ছে না।

বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে অনেক ষড়ষন্ত্র হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে থামিয়ে দিতে প্রতিনিয়ত ষড়ষন্ত্র হচ্ছে। বাংলাদেশকে কিভাবে পেছনের দিকে নিয়ে যাওয়া যায় সেটার জন্য একটাই পথ শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আসতে না দেওয়া। সেটাই হল তাদের ষড়যন্ত্র। তারা অনেক রকমের চেষ্টা করছে। কিন্তু সবগুলোই ব্যর্থ হয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর এ উপদেষ্টা বলেন, এখানে যারা বসে আছে তারা সবাই আওয়ামী লীগ করে। যারা আওয়ামী লীগ করে তারা সবাই শেখ হাসিনার কর্মী। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসুক এটা আমরা চাই। কিন্তু চাইলেইতো হবে না, সেজন্য মানুষের কাছে যেতে হবে, জনগণের কাছে যেতে হবে। দেশের উন্নয়ন, অগ্রযাত্রা তাদের সামনে তুলে ধরতে হবে।

বিজ্ঞাপন

জেলা আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া প্রমুখ।

সারাবাংলা/এনআর/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর