Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের হিংস্র থাবা দৃশ্যমান হচ্ছে: কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ জানুয়ারি ২০২৩ ১৬:৪৯

নারায়ণগঞ্জ: জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের হিংস্র থাবা দৃশ্যমান হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, দেশে সত্যি গভীর ষড়যন্ত্র হচ্ছে। দেশ আবারও সাম্প্রতিকয়তার ছোবলে আক্রান্ত। একটি মহল জঙ্গিবাদের দ্বারা এদেশে বিশৃঙ্খলার সূচনা করেছে। তাদের পৃষ্ঠপোষকতায় হিংস্র থাবা এদেশে দৃশ্যমান হচ্ছে। তাদের যেকোনও মূল্যে রুখতে হবে। এই অপশক্তিকে রুখতে হলে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে।

বিজ্ঞাপন

বুধবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন আয়োজিত লোকজ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ বলেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, অসুস্থ রাজনীতি করতে করতে ফখরুল সাহেবরা নিজেরাই অসুস্থ হয়ে পড়েছেন।

এসময় তিনি বলেন, যারা আন্দোলনের নামে সহিংসতা করবে তার সমুচিত জবাব দিতে হবে। এখানে কোনো আপস নেই।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক এসএম রেজাউল করিম, বিশিষ্ট চিত্রশিল্পী মোহাম্মদ আবুল হাশেম খান, নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সচিব মো. আবুল মনসুর, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ্-আল-কায়সার।

মেলায় ১০০টি স্টল রয়েছে। এর মধ্যে ৩২টি স্টল লোক ও কারুশিল্প ফাউন্ডেশন পরিচালনা করছে। গ্রামীণ বাংলার ঐতিহ্য এই মেলায় তুলে ধরা হয়েছে। দর্শকদের সুবিধার্থে প্রতিদিন লোকজ মঞ্চে বাংলাদেশের লোক সংস্কৃতি ঐতিহ্য নিয়ে সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর