Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেডফোন গুঁজে মোবাইলে ব্যস্ত, ছাদ থেকে পড়ে পাঁজর ভাঙল ইবি ছাত্রের

ইবি করেসপন্ডেন্ট
২০ জানুয়ারি ২০২৩ ১৬:৩৬

ইবি (কুষ্টিয়া): পাঁচতলা বিশিষ্ট মেসের ছাদ থেকে পা পিছলে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবীন এক ছাত্র। ফাহিম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছেন। তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন একটি ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। এতে ফাহিমের পিঠের বাম পাশে পাঁজরের দুইটি হাড় ভেঙে যায় এবং গভীর ক্ষত সৃষ্টি হয় বলে দায়িত্বরত চিকিৎসক জানান।

বিজ্ঞাপন

ফাহিম বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

মেসে থাকা শিক্ষার্থীরা জানান, আহত শিক্ষার্থী ভর্তি কার্যক্রম সম্পন্ন করে বিকেল ৩টার দিকে মেসে ফিরেন। পরে সন্ধ্যার দিকে কানে হেডফোন গুঁজে ফোনে কথা বলতে ছাদে ওঠেন। এ সময় অসাবধানতাবসত পা পিছলে ছাদ থেকে তিনি পড়ে যান।’

এতে ওই শিক্ষার্থীর বাম পাশে পাঁজরের দুইটি হাড় ভেঙে যায় এবং গভীর ক্ষত সৃষ্টি হয়। কুষ্টিয়া সদর হাসপাতালে এক্স-রে করার পর হাড় ভেঙে যাওয়ার বিষয়টি কর্তব্যরত চিকিৎসক জানান।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম সেলিম বলেন, ‘আমার বাসার পেছনে ঘটনাটি ঘটেছে বলে শুনেছি। আমি খোঁজ-খবর নিচ্ছি।’

সারাবাংলা/একে

ইবি ছাত্র ইসলামী বিশ্ববিদ্যালয় টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর