Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরসরাইয়ে যুবলীগ নেতা এলিটের শীতবস্ত্র বিতরণ

সারাবাংলা ডেস্ক
২০ জানুয়ারি ২০২৩ ১৯:৪৫

ঢাকা: চট্টগ্রামের মিরসরাই উপজেলায় অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে প্রায় হাজার খানেক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ও কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় অনুযায়ী আমরা সারাদেশে অসহায় মানুষের জন্য দুই মাস ব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। তারই ধারাবাহিকতায় আজকে আমি আমার নিজ জন্মস্থান মিরসরাই উপজেলার শীতার্ত মানুষদের কম্বল বিতরণ করেছি ।

তিনি বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অত্যাধিক কষ্ট পাচ্ছে। আমাদের এই কর্মসূচি পৌষ ও মাঘ মাস পর্যন্ত অব্যাহত থাকবে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ জরুরি হয়ে পড়ে।

তিনি সরকারের পাশাপাশি যুবলীগের কর্মীদের এই মহৎ কাজের নির্দেশনার জন্য শেখ ফজলে শামস পরশের প্রতি কৃতজ্ঞতা জানান।

সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, বিশেষ করে আমাদের নজর দিতে হবে গ্রামের খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি। মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।

এই সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা মঞ্জুরুল হাসান, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, লেখক ও সাংবাদিক আকাশ ইকবাল, যুবলীগ নেতা শওকত আজিম রিংকুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর