Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইফাদ অটোস-অশোক লেল্যান্ডের নতুন পিকআপ ও মিনিবাস বাজারে

সারাবাংলা ডেস্ক
২০ জানুয়ারি ২০২৩ ২১:০৮

ঢাকা: বাংলাদেশে গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান ইফাদ অটোস লিমিটেড এবং ভারতের গাড়ি নির্মাতা কোম্পানি অশোক লেল্যান্ড যৌথভাবে ‘স্বপ্নযাত্রা’ শিরোনামে যাত্রা শুরু করতে যাচ্ছে। এ-যাত্রায় তারা পিকআপ ভ্যান ‘ফিনিক্স’এবং মিনিবাস ‘মিত্র’ নামে নতুন দুটি গাড়ি এনেছে বাজারে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে গাড়ি দুটির বাজারজাত কার্যক্রমের উদ্বোধন করা হয়।

মিত্র মিনিবাস সম্পর্কে বাজারজাতকারী প্রতিষ্ঠান ইফাদ অটোস লিমিটেড জানায়, বিশ্বের তৃতীয় বৃহত্তম বাস উৎপাদনকারী কোম্পানি অশোক লেল্যান্ডের এই বাসে রয়েছে অত্যাধুনিক সকল সুযোগ-সুবিধা এবং ইঞ্জিন নিয়ন্ত্রিত এসি সিস্টেম যা আপনার প্রত্যাহিক যাতায়াতকে করবে আরামদায়ক, নিরাপদ ও আনন্দময়। অফিস, স্কুল, কলেজ, ইউনিভার্সিটি কিংবা গার্মেন্টস থেকে শুরু করে ট্যুরিজম সহ যে কোন ক্ষেত্রেই মিত্র মিনিবাসটি একটি আদর্শ বাহন।

ফিনিক্স পিক-আপ সম্পর্কে বাজারজাতকারী প্রতিষ্ঠান ইফাদ অটোস লিমিটেড জানায়, দেশের উন্নয়নের অগ্রযাত্রাযকে এগিয়ে নিতে অধিক পারফরম্যান্স, বেশি মুনাফা ও প্রশান্তির নিশ্চয়তা নিয়ে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ফিনিক্স পিকআপ ক্রেতাদের ব্যবসা নিশ্চিত করার পাশাপাশি আনবে সমৃদ্ধি। সেই সাথে অধিক জ্বালানী সাশ্রয় ও প্রতি লিটারে ১২-১৪ কিলোমিটারের দুর্দান্ত মাইলেজ বেশী মুনাফা নিশ্চিত করবে।

অনুষ্ঠানে ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু, ভাইস-চেয়ারম্যান তানভীর আহমেদ, তাসকিন আহমেদ, তাসফিন আহমেদ, এডভাইজার পারভেজ সাজ্জাদ এবং অশোক লেল্যান্ডের হেড অব ইন্টারন্যাশনাল অপারেশনস আমানদীপ সিং এবং সুজন রায় সহ বিভিন্ন ব্যাংক-বীমা, শীর্ষ স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর