Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সত্য আড়াল করতেই বিএনপির জন্ম: নানক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জানুয়ারি ২০২৩ ১৫:৫৫

রাজশাহী: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, সত্যকে আড়াল করার জন্য বিএনপির জন্ম হয়েছে। তারা বাংলাদেশের ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করেছে। জাতির পিতা বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করেছে। মুক্তিযোদ্ধাদের বিলীন করে দিয়েছিলেন তারা।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজশাহী ঐতিহাসিক মাদরাসা ময়দানে এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে মঞ্চ পরিদর্শনে আসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

বিজ্ঞাপন

এসময় জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি আমাদের কাছে কোনো সাবজেক্ট নয়, বিএনপির লোকেরাও রাজশাহীর জনসভায় উপস্থিত হবে। কারণ বিএনপি এদেশ থেকে বিচ্ছিন্ন কোনো দ্বীপের নাগরিক নয়।

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও মামলা দায়েরের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে তাদের অভিযোগ মিথ্যা। তারা মানুষকে বিভ্রান্ত করছেন।

আওয়ামী লীগ সভাপতি মণ্ডলীর আরেক সদস্য আবদুর রহমান বলেন, আওয়ামী লীগের নির্বাচনী প্রচার অনেক আগে থেকেই শুরু হয়েছে। আওয়ামী লীগ একটি নির্বাচনমুখী দল, সুতরাং নির্বাচনী প্রচারণা চালানোয় তার মূল লক্ষ্য।

বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি একটি নেতৃত্বহীন দল। একটি রাজনৈতিক দল কতটা দেউলিয়া হলে দণ্ডিত আসামিদের নেতৃত্বে রাখে। তাদের একটা নেতৃত্ব সংকট রয়েছে। তাদের তত্বাবধায়ক সরকারের দাবিই অসাংবিধানিক। কোনো দিনই বিএনপি নির্বাচনে জয়লাভ করতে পারে নি।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর