Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘরের আড়ায় ঝুলছিল মাদ্রাসাছাত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জানুয়ারি ২০২৩ ১৭:০১

ফাইল ছবি

বরিশাল: জেলার নলছিটি উপজেলার কুলকাঠি গ্রাম থেকে হামিদা আক্তার ইতি (১৩ ) নামে এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ১১টায় নিজ ঘরের আড়া থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত, হামিদা আক্তার ইতি উপজেলার কুলকাঠি গ্রামের ফারুক হোসেন খলিফার মেয়ে এবং কুলকাঠি শহীদিয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিলেন।

নিহতের স্বজনরা জানান, বাড়ির পাশে এক ব্যক্তি মারা যাওয়ায় সকালে ইতির মা সেখানে যায়। ইতি ঘরে একা ছিল। ইতির মা বাড়ি ফিরে মেয়েকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে। এসময় তার চিৎকারে স্বজন ও প্রতিবেশিরা এগিয়ে এসে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

তারা আরও জানায়, পরিবারের কারো সঙ্গে ইতির রাগ-অভিমান বা ঝগড়া হয়নি। কি কারণে এমন হলো; আমরা বুঝতে পারছি না।

ইতির বাবা কৃষক ফারুক হোসেন খলিফা বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হতে পারে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি।

নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতাউর রহমান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা, তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিতভাবে বলা যাবে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর