Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে যুবকের বুকে রড ঢুকিয়ে দিল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জানুয়ারি ২০২৩ ২৩:৩১

মুন্সীগঞ্জ: মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার ধাক্কা লাগার জের ধরে মুন্সীগঞ্জ পৌর এলাকায় মোহাম্মদী ভূঁইয়া (৩০) নামের যুবকের বুকে রড ঢুকিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। পরে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরসভার খাসকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবক সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের উত্তর চরমুশুরা গ্রামের ইদ্রিস ভূঁইয়ার ছেলে।

আহতের চাচাতো ভাই মাসুদ ভূঁইয়া জানান, জেলা শহর থেকে মোটরসাইকেলে করে মোহাম্মদী ও তার ছোট ভাই ইকরাম ভূঁইয়া নিজ বাড়ি চরমুশুরা গ্রামে যাচ্ছিল। পথে খাসকান্দি এলাকায় দ্রুত গতির একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ নিয়ে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে অটোরিকশার কয়েকজন যাত্রী ছোট ভাই ইকরামকে মারধর করতে থাকে। এতে যুবক মোহাম্মদী এগিয়ে গেলে তার বুকে রড দিয়ে আঘাত করে। এতে রড বুকের ভেতর ঢুকে যায়।

তিনি আরও জানান, পৌরসভার খাসকান্দি রমজানবেগ এলাকার মামুন, বিল্লাল, আকাশ ও রাব্বি তার চাচাতো ভাই মোহাম্মদীর বুকে রড ঢুকিয়ে দেয়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শৈবাল বসাক জানান, আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার বুকের ডানপাশে রডের দিয়ে আঘাত করা হয়েছে।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আনসারুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে দুর্বৃত্তদের এখনও শনাক্ত করা যায়নি। যুবকের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

যুবক রড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর