Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নেতৃত্বে রিফাত-সৈকত

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২৩ ১১:১৩

বশেমুরবিপ্রবি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) সাংবাদিক ফোরামের নতুন কমিটি নির্বাচিত হয়েছে। এতে সভাপতি হিসেবে রিফাত ইসলাম (দৈনিক মানবজমিন) ও সাধারণ সম্পাদক হিসেবে সাইফুর রহমান সৈকত (দৈনিক সারাবাংলা) নির্বাচিত হন।

সোমবার (৩০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরামের কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১১টা থেকে প্রধান নির্বাচন কমিশনার গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. দিপংকর কুমারের উপস্থিতিতে ভোট গ্রহণ শুরু হয়। এ সময় নির্বাচন কমিশনার পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহিদ হাসান ও জনসংযোগ উপ পরিচালক মো. মাহবুবুল আলম উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. আকিক তানজিল জিহান (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক-১ মো. মুস্তাফিজুর রহমান (বাহান্ন নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক-২ মো. দ্বীন ইসলাম (দি রাইজিং ক্যাম্পাস) সাংগঠনিক সম্পাদক-১ হৃদয় সরকার (দৈনিক বাণিজ্য প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক-২ শায়ন মন্ডল (ঢাকা রিপোর্ট), দফতর সম্পাদক এম এ মান্নান মারুফ (বিডি টাইমস), সহ-দফতর সম্পাদক মেহেদি হাসান (দৈনিক একাত্তর প্রতিদিন) অর্থ বিষয়ক সম্পাদক আহাদুল ইসলাম (আজকের অর্থনীতি), সহ-অর্থ বিষয়ক সম্পাদক মেহেদি হাসান (দৈনিক একাত্তর প্রতিদিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম রাব্বী (দৈনিক নবধারা), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক-১ কৌশিক দাস ( নাগ রিক সংবাদ), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক-২ সুমাইয়া আশা (সিটি নিউজ ঢাকা)

এ ছাড়াও উপদেষ্টা প্যানেলে রয়েছেন শফিকুল আহসান ইমন (ভোরের কাগজ), রাশিদুল ইসলাম (রাইজিং বিডি), শেখ আব্দুর রহিম (দৈনিক যুগান্তর) ও মেজবা রহমান (দি কান্ট্রি টুডে)।

সারাবাংলা/ইআ

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরাম


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর