Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হবিগঞ্জে পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২৩ ১৭:৪৫

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ে জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক নৌ পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘতক পুলক দাশকে (২৮) আটক করেছে।

সোমবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম বানিয়াচং উপজেলার মার্কুলি নৌ ফাঁড়িতে কর্মরত ছিলেন। আটক পুলক দাশ নবীগঞ্জের কাদিরগঞ্জ গ্রামের ক্ষীর মোহন দাশের ছেলে।

বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার রাত ৯টার দিকে স্থানীয় মার্কুলী বাজারে নিহত পুলিশ সদস্য জাহাঙ্গীরের সঙ্গে ঘাতক পুলকের তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পুলক উক্তেজিত হয়ে জাহাঙ্গীরের মাথায় আঘাত করলে পুলিশ সদস্য মাটিয়ে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১টা ৩০ মিনিটের দিকে তিনি মারা যান। এ ঘটনায় রাতেই পুলককে আটক করেছে পুলিশ।

ঘটনাস্থল থেকে পুলিশ সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে। সেখানে স্পষ্ট দেখা যায় পুলক দাশ ক্ষিপ্ত হয়ে  জাহাঙ্গীরকে এলোপাথাড়ি মারধর করছে।

পুলিশ জানিয়েছে, ঘাতক পুলক একজন মাদকাসক্ত।

স্থানীয়রা জানায়, নৌ-পুলিশে চাকরির সুবাধে স্থানীয় লোকজনের সঙ্গে ভালো সম্পর্ক ছিল কনস্টেবল জাহাঙ্গীর আলমের। ঘটনার আগের দিন ওই এলাকায় পুলক দাশকে গাঁজা সেবন করতে দেখলে তিনি পুলককে গাঁজা সেবন না করার উপদেশ দেন।

এ কারণে ক্ষোভ থেকে পুলক কনস্টেবল জাহাঙ্গীরকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।

সারাবাংলা/ইআ

পুলিশ সদস্য হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর