Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অজ্ঞান পার্টির কবলে পড়ে লাখ টাকা খোয়ালেন যুবক

স্টাফ করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৩

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসে অজ্ঞান পার্টির কবলে পড়ে প্রায় এক লাখ টাকা খুইয়েছেন রেজাউল করিম (৩২) নামে এক যুবক। তিনি উত্তরা পাওয়ারকন ইনঞ্জিনিয়ারিং অ্যান্ড অটোমেশন লিমিটেডের সার্ভিস ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত।

বুধবার (১ ফেব্রুয়ারি) বেলা সোয়া ৩টার দিকে পল্টন মোড় থেকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপালে নিয়ে আসে সহকর্মীরা। বর্তমানে তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে আসা আরেক ইঞ্জিনিয়ার নুরুজ্জামান জানান, তারা উত্তরা ৪ নম্বর সেক্টরের ১৪ নম্বর রোডে পাওয়ারকন ইনঞ্জিনিয়ারিং অ্যান্ড অটোমেশন লিমিটেডের সার্ভিস ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেন। রেজাউল সার্ভিস ইঞ্জিনিয়ার। সকালে উত্তরা থেকে সদরঘাটে গিয়ে জেনারেটরের কিছু যন্ত্রাংশ কেনার কথা ছিল তার।

তিনি বলেন, ‘দুপুরে মোবাইল কলের মাধ্যমে জানতে পারি নুরুজ্জামান বাসের মধ্যে অচেতন অবস্থায় পড়ে আছেন। পল্টন মোড়ে ভিক্টর পরিবহনের একটি বাস থেকে তাকে নামিয়ে দেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার কাছে প্রায় এক লাখ টাকা ছিল, যেটা পাওয়া যায়নি।’ ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির সদস্যরা বাসের মধ্যে তাকে অচেতন করে টাকাগুলো নিয়ে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিদর্শক (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, পল্টন থেকে অচেতন অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে আসে তার সহকর্মীরা। তাদের অভিযোগ অজ্ঞান পার্টির কবলে পড়ে প্রায় এক লাখ টাকা খুইয়েছেন। ওই যুবকের পাকস্থলি পরিষ্কার করে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

অজ্ঞান পার্টি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর