Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুরোহিত নিয়ে ফেসবুকে কটূক্তি, যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৬

ক্লিনটন ঘোষ

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে সনাতন ধর্মাবলম্বীদের প্রায় শতবর্ষী একটি মন্দিরের পুরোহিতকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে একই ধর্মের এক যুবককে গ্রেফতার করেছে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দীন সারাবাংলাকে জানিয়েছেন, গতকাল সোমবার (৩০ জানুয়ারি) রাতে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা থেকে ক্লিনটন ঘোষ (২৯) নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৩১ জানুয়ারি) তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

চট্টগ্রাম নগরীর কৈবল্যধাম মন্দিরের প্রধান পুরোহিত (মোহন্ত) কালীপদ ভট্টাচার্য্য ও ট্রাস্টি বোর্ডের সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর পোস্ট দেওয়ার অভিযোগে ক্লিনটনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল। ট্রাস্টি বোর্ডের সদস্য প্রদীপ কুমার দত্ত বাদী হয়ে ২০২১ সালের ৭ জুলাই নগরীর আকবর শাহ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছিলেন বলে জানান তিনি।

এডিসি আসিফ মহিউদ্দীন সারাবাংলাকে জানিয়েছেন, ওই মামলায় ক্লিনটনকে গ্রেফতারের পর তার মোবাইল ফোন জব্দ করা হয়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে তার দেওয়া আপত্তিকর পোস্টগুলোর সত্যতা পাওয়া গেছে।

সারাবাংলা/আইসি/এনএস

চট্টগ্রাম ফেসবুকে কটূক্তি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর