Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে ২ মাস রাতে ৫ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২০

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রানওয়ের লাইটিং ব্যবস্থার উন্নয়নের জন্য টানা ‍দুই মাস রাত ২টা থেকে সকাল ৭টা পর্যন্ত সব ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম।

তিনি বলেন, ‘শাহজালাল বিমানবন্দরে ফ্লাইট ব্যবস্থাপনায় সক্ষমতা বৃদ্ধি এবং যাত্রীসেবার মানোন্নয়নে রানওয়ের সেন্ট্রাল লাইনের লাইট স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। এজন্য ২ ফেব্রুয়ারি থেকে ৩ এপ্রিল পর্যন্ত বিমানবন্দরের রানওয়ে রাত ২টা থেকে সকাল ৭টা পর্যন্ত বন্ধ থাকবে।’

কামরুল ইসলাম আরও বলেন, ‘লাইট প্রতিস্থাপনের আগে ও পরে অর্থাৎ সকাল ৭টা থেকে ১১টা ৩০ এবং রাত ১০টা থেকে ২টা পর্যন্ত ফ্লাইটের আধিক্যতা বেশি থাকবে।’

এদিকে, বিমানবন্দর কর্তৃপক্ষ যাত্রীদের যাত্রা সুগম ও নিরবচ্ছিন্ন করতে ট্রাফিক বিভাগসহ সংশ্লিষ্ট অন্যান্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে ফ্লাইট ব্যবস্থাপনাসহ অন্যান্য বিষয়ে পূর্বপরিকল্পনা গ্রহণ করেছে। পাশাপাশি বাস্তবায়নের জন্য মনিটরিং টিম গঠন করেছে। যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করছে কর্তৃপক্ষ।

সারাবাংলা/এসজে/পিটিএম

ওঠানামা ফ্লাইট ফ্লাইট ওঠানামা বিমানবন্দর শাহজালাল বিমানবন্দর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর