Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জমি সংক্রান্ত বিরোধে বাবা-ছেলেকে হত্যা, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০০

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাবা ও ছেলে নিহতের ঘটনায় হয়েছেন চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গাজীপুর ও সাভার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ নগরীর আকুয়া বাইপাসে র‌্যাব-১৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার চারজন হলেন- সদর উপজেলার চুরখাই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো. কামাল হোসেন (৫২), মো. কামাল হোসেনের স্ত্রী মোসা. জাহানারা (৪০), ফুলপুরের চানপুরের নবী হোসেনের ছেলে মো. নাঈম (১৯) ও কামালের ১৫ বছর বয়সী ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ অধিনায়ক মহিবুল ইসলাম খান বলেন, বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা সদরের চুরখাইয়ে নিজ জমিতে আবুল খায়ের হাল চাষ করছিলেন। এ সময় মো. কামাল হোসেনের সঙ্গে জমির মাপ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কামাল হোসেন সহযোগিদের ডেকে এনে ধারালো দা, চাকু, বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে আবুল খায়েরের ওপর হামলা চালায়। এসময় তার আর্তচিৎকারে তার ছোট ছেলে ফরহাদসহ অন্যান্যরা তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে প্রতিপক্ষরা তাদের ওপরও হামলা চালিয়ে গুরুতর জখম করে।

পরে স্থানীয়দের সহায়তায় হতাহতদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবুল খায়ের (৬০) ও তার ছেলে ফরহাদ হোসেনকে (২০) মৃত ঘোষণা করেন।

এছাড়া এই ঘটনায় আবুল খায়েরের আরেক ছেলে রিফাত হোসেনসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এরই প্রেক্ষিতে ময়মনসিংহ কোতয়ালী মডেল আবুল খায়েরের ছেলে বাদী হয়ে মামলা করলে র‌্যাব-১৪ এর আভিযানিক দল বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে কামাল হোসেন ও তার স্ত্রী জাহানারাকে ঢাকার সাভারের বাইপাইল থেকে এবং মো. নাঈম ও কামালের ১৫ বছর বয়সী ছেলেকে গাজীপুরের জয়দেবপুর টিএন্ডটি মোড় থেকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। গ্রেফতারকৃতদের কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হবে।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর