Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবা-মায়ের ওপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪২

বরিশাল: বরিশালে আগৈলঝাড়ায় পায়েল চৌধুরী (১২) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। তার স্কুলড্রেস কেনার জন্য জমানো টাকা ভেঙে বাজার করার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ ও স্বজনরা।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত পায়েল উপজেলার রত্নপুর ইউনিয়নের মিশ্রিপাড়া গ্রামের ভ্যানচালক বিমল চৌধুরীর মেয়ে। সে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

বিজ্ঞাপন

পায়েলের বাবার বরাত দিয়ে আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই) আলী হোসেন জানান, এ বছর ষষ্ঠ শ্রেণিতে উঠেছিল পায়েল। তার লেখাপড়ার প্রতি খুব আগ্রহ, স্কুলে ক্লাস শুরুর আগে ড্রেস কিনতে টাকা চেয়েছিল। কিন্তু দারিদ্র্যের কারণে পরিবার স্কুল ড্রেস কিনে দিতে পারেনি। পায়েল বিভিন্ন ক্ষেতে গিয়ে ইরি ধানের বীজতলা থেকে চারা তুলে দিয়ে কিছু টাকা পেতো। ওই টাকা স্কুলের ড্রেস কিনতে জমিয়ে রেখেছিল সে।

কিন্তু শুক্রবার ঘরে বাজারের টাকা না থাকায় পায়েলের জমা করা টাকা দিয়ে বাজার করেন পায়েলের বাবা। পায়েল বিষয়টি জানতে পেরে তার মা-বাবার ওপর রাগ করে। এ নিয়ে পায়েলকে তার মা বকা দেন। একপর্যায়ে পরিবারের সবার অগোচরে সে ঘরে থাকা বিদ্যুতের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে, বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমও

আত্মহত্যা জমানো টাকা স্কুলড্রেস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর