Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদরাসার শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৪

নরসিংদী: জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় ১০ বছরের এক মাদরাসার শিক্ষার্থীকে জোরপূর্বক বলাৎকারের চেষ্টার অভিযোগে এমদাদুল হক বুলু (৫০) নামে এক কাপড় ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে পলাশ থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। অভিযুক্ত বুলু ঘোড়াশাল টেকপাড়া গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াশাল বাজারে কাপড়ের ব্যবসা করেন পাশাপাশি ঘোড়াশাল বাজার সমিতির অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

পুলিশ জানায়, এমদাদুল হক বুবু দীর্ঘদিন ধরে ঘোড়াশাল বাজারের স্থানীয় মাদরাসার কোমলমতি শিক্ষার্থীদের বিভিন্ন প্রলোভনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এনে তাদের শরীরের বিভিন্ন অংশে হাত দেওয়াসহ জোরপূর্বক বলাৎকার করে আসছিলেন। আর এসব বিষয়ে কাউকে না জানানোর জন্য শিক্ষার্থীদের ভয়ও দেখানো হতো। গত শনিবার বিকেলে ১০ বছরের এক শিক্ষার্থীকে একই কায়দায় বলাৎকারের চেষ্ঠা করলে ওই শিক্ষার্থী ছুটে গিয়ে মাদরাসার প্রিন্সিপালকে জানায়। পরে মাদরাসা কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ পুলিশকে জানান। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত বুলু আত্মগোপনে গেলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুঞ্জুর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত এমদাদুল হক বুলুকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

নরসিংদী শিক্ষার্থীকে বলাৎকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর