Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীকে বেঁধে স্ত্রীকে ‘মদ্যপ’ ইউপি সদস্যের ধর্ষণের অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৩১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় স্বামীকে বেঁধে রেখে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়ার পর ইউনিয়ন পরিষদের এক সদস্যকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) গভীর রাতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ অভিযোগ পেয়ে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে গিয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

অভিযুক্ত রবিন চৌধুরীর সোনাইছড়ি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য বলে পুলিশ জানিয়েছে।

আক্রান্ত নারীর বাড়ি নোয়াখালী জেলায়। তিনি স্বামীর সঙ্গে সীতাকুণ্ড উপজেলায় ভাড়া বাসায় থাকেন। স্বামী-স্ত্রী সেখানে একটি সূতার কারখানায় চাকরি করেন।

নারী ও তার স্বামীর অভিযোগের ভিত্তিতে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ সারাবাংলাকে জানান, শনিবার রাত ১০টার দিকে স্বামী-স্ত্রী কর্মস্থলে যাচ্ছিলেন। ইউপি সদস্য রবিন চৌধুরীর ব্যক্তিগত কার্যালয়ের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় ৪/৫ জন লোক তাদের গতিরোধ করে। এদের মধ্যে রবিন চৌধুরীও ছিল।

এর পর দু’জনের মোবাইল কেড়ে তাদের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথমে তাদের মারধর করা হয়। পরে স্বামীকে একটি খুঁটির সঙ্গে বেঁধে তার সামনেই স্ত্রীকে ধর্ষণ করে রবিন চৌধুরী। এরপর মোবাইল ফেরত দিয়ে রবিন ও তার সহযোগীরা চলে যায়। তখন ওই নারী ৯৯৯-নম্বরে ফোন করলে সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশিদ গিয়ে তাদের উদ্ধার করেন।

এরপর আক্রান্ত নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

ওসি তোফায়েল আহমেদ সারাবাংলাকে বলেন, ‘আক্রান্ত নারী অভিযোগ করেছেন, ঘটনার সময় রবিন চৌধুরী মদ্যপ অবস্থায় ছিলেন। ঘটনার পর তিনি ও তার সহযোগীরা এলাকা ছেড়ে পালিয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

ইউপি সদস্য ধর্ষণ মদ্যপ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর