Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনানীতে ব্যবসায়ী খুনের আসামি হেলাল কারাগারে


১৭ ডিসেম্বর ২০১৭ ১৫:৩৭

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা :  রাজধানীর বনানীতে জনশক্তি রফতানিকারক সিদ্দিক মুন্সীকে গুলি করে হত্যার ঘটনায় আসামি হেলাল উদ্দীনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।  দুপুরে মুখ্য মহানগর হাকিম শরাফুজ্জামান আনসারীর আদালতে হেলালের স্বীকারোক্তিমূলক জবানবন্দী নেওয়া শেষে  এ আদেশ দেওয়া হয়।

গত ১৪ নভেম্বর রাতে বনানীর নিজ প্রতিষ্ঠানে সিদ্দিক হোসেনকে গুলি করে দুর্বৃত্তরা।  এ সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে প্রতিষ্ঠানটির আরও তিন কর্মচারী মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তাক (৪২), মোখলেসুর রহমান (৩৮) ও পারভেজ আহমেদ (২৮) আহত হন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) দীর্ঘদিন চেষ্টার পর  গত ৫ ডিসেম্বর রাতে রাজধানীর গুলশান কালাচাঁদপুর এলাকা থেকে ওই কিলিং মিশনের ‘অপারেশনাল কমান্ডার’ হেলাল উদ্দিনকে গ্রেফতার করে।

এসময় ডিবি পুলিশ তার কাছ থেকে পাঁচটি পিস্তল ও নয় রাউন্ড গুলি উদ্ধার করে। এদিকে গ্রেফতারের পর হেলাল উদ্দিনকে পুলিশ ৬ ডিসেম্বর আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলামের আদালত দুইদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

রিমাম্ড দেয়া তথ্যানুযায়ী বাড্ডার আফতাবনগরে অপারেশনে গেলে আলামিন ও সাদ্দাম নামে আরো দুই সন্ত্রাসী বন্দুকযুদ্ধে নিহত হন। তারাই মুলত গুলি চালিয়েছিল বলে জানায় ডিবি কর্মকর্তারা।

সারাবাংলা/ইউজে/একে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর