Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৯

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রাকিব বেপারী (২৮) নামে এক যুবক মারা গেছেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় আহত এক যুবককে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত রাকিব শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার মোখলেস বেপারীর ছেলে। দুই ভাইয়ের মধ্যে বড় ছিল সে। পরিবার নিয়ে যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কের জেলে পাড়ায় থাকতেন। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি ফার্নিচার কারখানায় কাজ করতেন রাকিব।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু অহিদুল ইসলাম জানান, রাতে যাত্রাবাড়ী থানার সামনে রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় রাকিবকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, কাজ শেষে সিদ্ধিরগঞ্জ থেকে বাসায় ফেরার পথে যাত্রাবাড়ী থানার সামনের রাস্তা পার হওয়ার সময় একটি বাস ও ট্রাকের মাঝে চাপা পড়েছিলেন রাকিব।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, হাসপাতাল থেকে সড়ক দুর্ঘটনার একটি খবর পেয়েছি। বিস্তারিত তদন্তের জন্য একটি টিম পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ যুবকের মৃত্যু সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর