Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই পদ্মাসেতু হয়েছে’

সিনিয়র করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০২

ঢাকা: আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই পদ্মাসেতু হয়েছে। অত্র এলাকার জমির দাম বেড়েছে এবং আমাদের দৈনন্দিন জীবনের মানোন্নয়ন হয়েছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে শরীয়তপুরের জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজে আয়োজিত আলহাজ্ব জয়নাল আবেদীন ফকির বিজ্ঞান ভবন ও শিক্ষাবৃত্তি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

ইকবাল হোসেন অপু বলেন, যাদের ঘর নেই তাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর দিচ্ছেন। যাদের জমি নেই তাদের জমি দিচ্ছেন এবং অনেক প্রকার ভাতা দিচ্ছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না, না খেয়ে থাকবে না, চিকিৎসার অভাবে মারা যাবে না, তারই ধারাবাহিকতায় তার কন্যা শেখ হাসিনা, গৃহহীনকে ঘর, খাদ্যহীনকে খাদ্য, চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য মোজাফফর হোসেন জমাদ্দার, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল, থানা আওয়ামী লীগ সভাপতি জি এম নুরুল হক, জাজিরা পৌরসভার মেয়র মো. ইদ্রিস মাদবর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানসহ অনেকে।

সারাবাংলা/এনআর/আইই

ইকবাল হোসেন অপু

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর