Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১০

নোয়াখালী: সুবর্ণচরে সারবাহী ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

নিহতরা হলো- উপজেলার চরজুবলী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মধ্যম ব্যাগা গ্রামের মো. সেলিমের ছেলে শাহাদাত হোসেন (১৮) ও তার ফুফাতো ভাই একই এলাকার নুর আলমের ছেলে মো. ফরহাদ (১৫)।

বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে উপজেলার পাংখার বাজারের পশ্চিমে ছিদ্দিক মেম্বারের দোকানসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে উপজেলার পাংখার বাজার থেকে মোটরসাইকেলে শাহাদাত ও তার ফুফাতো ভাই ফরহাদ নিজ বাড়িতে ফিরছিল। এসময় সারবাহী ট্রাক্টরের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত শাহদাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত পৌনে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপরদিকে, ফরহাদকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবপ্রিয় দাশ বলেন, ‘ঘটনাস্থল থেকে ট্রাক্টর ও মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাক্টরের চালক পলাতক। এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

নোয়াখালী মোটরসাইকেল দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর