Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইবি শিক্ষিকার গাড়ির ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

ইবি করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১০

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিরিনা খাতুন বিথীর প্রাইভেট কারের ধাক্কায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

নিহত উম্মে রুকাইয়া (১১) উপজেলার ত্রিবেনী ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে। সে শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল। গতকাল বৃহস্পতিবার শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা এলাকায় বেলা ১২টার দিকে ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে শিরিনা খাতুন বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ছিল। ‘ড্রাইভার গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেনি। বিষয়টি আমাকে মর্মাহত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টার দিকে রুকাইয়া তার সহপাঠীর সঙ্গে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে একটি দ্রুতগামী প্রাইভেট কার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সেখান থেকে উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যায় মারা যায়।

নিহত স্কুলছাত্রীর চাচা ফিরোজ বলেন, ‘স্কুল থেকে বাড়ি ফেরার পথে ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতির গাড়ি আমার ভাজিতিকে ধাক্কা দেয়। পরে গাড়িটিকে গাড়াগঞ্জ বাজারে আটক করা হয়। কিছুক্ষণ কথা বলার পর তিনি গাড়ি নিয়ে দ্রুত চলে যান। আজ রুকাইয়াকে দাফন করা হয়েছে।’

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘ঘটনাটি সত্য। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’

সারাবাংলা/এমও

স্কুলছাত্রীর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর