Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শেখ হাসিনার হাত ধরে কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাচ্ছে দেশ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৩

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে ও মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, জাতির পিতার অসমাপ্ত কাজ করার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তারই সুযোগ্যকন্যা শেখ হা‌সিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে কা‌ঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। রূপগঞ্জ তথা দে‌শের সর্বত্র ব্যাপক উন্নয়নমূলক কাজ হ‌য়ে‌ছে।

বিএন‌পি-জামায়াতের দেশবি‌রোধী ষড়য‌ন্ত্রের প্রতিবাদে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় আওয়ামী লী‌গের কার্যকরী প‌রিষদ ও অঙ্গ-সহ‌যোগী সংগঠ‌নের যৌথ সভায় তি‌নি এসব কথা ব‌লেন। উপ‌জেলা আওয়ামী লী‌গের কেন্দ্রীয় কার্যাল‌য়ে এ সভার আয়োজন করা হয়।

এতে সভাপ‌তিত্ব ক‌রেন গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। সভায় বি‌শেষ অতিথি ছি‌লেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপতি ও গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

দে‌শের উন্নয়ন বাধাগ্রস্ত কর‌তে ‌বিএন‌পি-জামায়াতসহ সব কুচক্রীমহলের ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, বিএন‌পি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃ‌ষ্টি ক‌রতে চায়। স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের যে কোনো অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার জন্য সর্বদা প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াতকে কোথাও বিশৃঙ্খলা কর‌তে দেওয়া হ‌বে না। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী কর‌তে দলীয় নেতাকর্মী‌দের ঐক্যবদ্ধভা‌বে কাজ কর‌তে হ‌বে।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সহসভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা, বরকত উল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল হক ভুঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসি আলম নীলা প্রমুখ।

অপর‌দি‌কে, দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভব‌নে গোলাম দস্তগীর গাজী’র (বীর প্রতীক) সঙ্গে আওয়ামী লী‌গ নেতা এইচ এমরান হো‌সেন সৌজন্য সাক্ষাৎ ক‌রেন এবং ফুলেল শু‌ভেচ্ছা বি‌নিময় ক‌রেন।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর