Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫০

নেত্রকোনা: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কথা বলে কোনো লাভ নেই। নির্বাচনে কোন দল আসল, কোন দল আসল না দেখার দায়িত্ব আওয়ামী লীগের নয়। তা দেখবে নির্বাচন কমিশন। নির্বাচন নিয়ে কারচুপি ও দুর্নীতি করার সুযোগ কারও নেই।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে নেত্রকোনার মোহনগঞ্জ পৌর মিলনায়তনে ‘মুক্তিযুদ্ধে মোহনগঞ্জ মহেশখলা ইয়্যুথ ক্যাম্প ও ডা. আকলাকুল হোসাইন আহমেদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রী।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি বিচারপতি ওবায়দুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নেত্রকোনা-৩ (আটপাড়া- কেন্দুয়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। প্রধান আলোচক ছিলেন শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়েরর উপাচার্য অধ্যাপক ড. গোলাম কবির।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ প্রমুখ।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর