Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্য টাইম লাইনের প্রথম সংখ্যার মোড়ক উন্মোচন

সারাবাংলা ডেস্ক
১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৭

ঢাকা: ভয়েস অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ এর নিয়মিত প্রকাশনা ‘দ্য টাইমলাইন’ এর প্রথম সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ(আইইবি) এর সভাপতি প্রকৌশলী মো. নূরুল হুদা, বিশেষ অতিথি ছিলেন আইইবির সাবেক সভাপতি এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর।

অনুষ্ঠান মঞ্চে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার এ. কে. এম. মুজাহিদুল ইসলাম প্রফেসর, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি; আইইবি’র অ্যাসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন ও প্রকৌশলী রনক আহসান; কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারি প্রকৌশলী সঞ্জয় কুমার নাথ ও প্রকৌশলী আবু তালেব দোলনসহ অন্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইইবি প্রেসিডেন্ট ও রাজউকের প্রাক্তন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. নুরুল হুদা ইঞ্জিনিয়ারদের গণ্ডি পেরিয়ে ভয়েস অব ইঞ্জিনিয়ার্স সাধারণ মানুষদের জন্যও কাজ করবে বলে আশাবাদ প্রকাশ করেন। তিনি ভয়েস অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের প্রচার ও সমৃদ্ধি কামনা করেন।

আইইবি ঢাকা কেন্দ্রের আইসিটি বিষয় স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব প্রকৌশলী তানভীর মাহমুদুল হাসান এর সঞ্চালনায়, উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ‘দ্য টাইমলাইন’ এর প্রকাশক প্রকৌশলী মো. ওয়াহিদা হুদা।

অনুষ্ঠান শেষে উপস্থিত বেশ কয়েকজন প্রকৌশলীর হাতে শহীদ প্রকৌশলী দেলোয়ার হোসেন’কে উৎসর্গকৃত ‘দ্য টাইমলাইন’ এর প্রথম সংখ্যাটি তুলে দেন মঞ্চে উপবিষ্ট অতিথিরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর