Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীর ধাক্কায় প্রাণ গেলো স্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৩৭

ফাইল ছবি

লালমনিরহাট: জেলার আদিতমারীতে ধাক্কা দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে মতিয়ার রহমান কাচু (৬০) নামের একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার ( ১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের তেলিটারী পশ্চিমপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক মতিয়ার রহমান কাচু তেলিটারী পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা। মৃত জাহানারা বেগম (৪৬) তারই স্ত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, পারিবারিক কলহের জেরে অভিমান করে রাতে না খেয়ে ঘুমিয়ে যান গৃহবধূ জাহানারা বেগম। সকালেও কিছু খাননি তিনি এবং কাজকর্মও করেননি। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী মতিয়ার রহমান কাচু স্ত্রীকে জোরে ধাক্কা মেরে ফেলে দেন। এতে উঠানের গর্তে পড়ে গেলে গুরুতর আহত হন গৃহবধূ জাহানারা। পরে পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মতিয়ার রহমান কাচুকে নিজ বাড়ি থেকে আটক করে নিয়ে যায়।

আটক মতিয়ার রহমান কাচু বলেন, মেয়ের সঙ্গে অভিমান করে রাত থেকে কিছু খায়নি জাহানারা। সকালে কাজে ডাকলে সেটাও করেনি। তাই রাগের মাথায় একটা ধাক্কা দিলে গর্তে পড়ে অসুস্থ হন। তাকে মারার জন্য ধাক্কা দেইনি।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম রফিক বলেন, মৃতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর