Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাসের আগুনে দগ্ধ শিশু সুবর্ণা মারা গেছে

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৮

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে গ্যাসের চুলার আগুনে দগ্ধ সুবর্ণা আক্তার (৬) নামে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে সে মারা যায়।

মৃত সুবর্না ভোলা সদর উপজেলার চরডাইয়া গ্রামের নুর ইসলামের মেয়ে। কামরাঙ্গীরচর মুসলিমবাগ ৪ নম্বর গলির একটি দ্বিতল বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন।

মৃত সুবর্ণার চাচা আমির হোসেন জানান, সুবর্নার বাবা নুর ইসলাম একজন মাঝি। তিনি বুড়িগঙ্গা নদীতে নৌকা চালান। গত ১৩ ফেব্রুয়ারি সকাল ১১টার দিকে শিশুটির মা নার্গিস বাসায় গ্যাসের চুলায় ভাত রান্না করছিলেন। তখন শিশুটি বাসার ভেতরে ছিল। রান্না রেখে নার্গিস বেগম বাইরে গেলে এই ফাঁকে সুবর্ণা চুলার কাছে যায়। কিছুক্ষণ পর তার চিৎকার শুনে রান্না ঘরে গিয়ে দেখেন, সুবর্ণার পরিহিত জামায় আগুন লেগে গেছে। সঙ্গে সঙ্গে আগুন নেভানোর চেষ্টা করেন তারা। তবে ততক্ষণে পুড়ে যায় তার শরীরের ৩০ শতাংশ।

তিনি আরও জানান, ওইদিনই তাকে ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তার গলা সহ তার শরীরের উপরিভাগ দগ্ধ হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গ্যাসের চুলার আগুনে দগ্ধ শিশুটি বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর