Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশু মনিম হত্যার ঘটনায় গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৯

বগুড়া: বগুড়ার নন্দীগ্রামে শিশু আব্দুল মুনিম (৪) হত্যার ঘটনায় আমিনুল ইসলাম (২০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, শিশুটিকে পূর্ব শত্রুতার জেরে  হত্যা করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে আমিনুলকে গ্রেফতারের পর সংবাদ সম্মেলন করেন বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলাম।

গ্রেফতার আমিনুল উপজেলার থালতা মাজগ্রাম ইউনিয়নের ছোট চাঙ্গুইর গ্রামের আনসার আলী প্রামানিকের ছেলে।

এর আগে, ১৫ ফেব্রুয়ারি বুধবার দুপুরে পুলিশ ছোট চাঙ্গুইর গ্রামের একটি টয়লেটের ট্যাঙ্কির ভেতর থেকে শিশু মুনিমের লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন মনিমের বাবা শিক্ষক ইদ্রিস আলী নন্দীগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘লাশ উদ্ধারের পর থেকেই বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছিল। এক পর্যায়ে তদন্তে হত্যায় আমিনুলের সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হয়ে রাত ১০টায় তাকে গ্রেফতার করে থানায় নেওয়া হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করেন।’

ওসি বলেন, ‘দীর্ঘদিন ধরে আসামি আমিনুলদের সঙ্গে প্রতিবেশী আশরাফদের বিরোধ চলে আসছিল। নিহত মুনিমের পরিবার আশরাফদের পক্ষ নেওয়ায় আমিনুলের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তাদের বাড়ি পাশাপাশি হওয়ায় আমিনুলদের বাড়িতে গৃহপালিত পশু-পাখি গেলে তারা মেরে ফেলতেন। এ নিয়ে দুই পরিবারের মাঝে বিরোধ বাধে। এই বিরোধকে কেন্দ্র করেই ঘটনার দিন মনিমকে খেলনা কিনে দেওয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে মাথায় ইট দিয়ে আঘাত করে টয়লেটের ট্যাঙ্কির ভেতরে লুকিয়ে রাখেন আমিনুল।’

আসামিকে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

সারাবাংলা/ইআ

আসামি গ্রেফতার শিশু হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর