Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৩

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়দাবাদ এলাকায় তানিয়া আক্তার তিশা (১৮) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে তাকে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত তিশা, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার প্রত্যাশী গ্রামের জাহাঙ্গির হোসেনের মেয়ে। সে সায়দাবাদ এলাকার সরদার বাড়ি লেনের পাঁচতলা বাসার দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতো।

তিশার বড় ভাই রবিউল আলম বলেন, আমি ও আমার মা তাসলিমা বেগম ঘরে ঘুমিয়ে ছিলাম। বিকেলে হঠাৎ মায়ের চিৎকারে আমার ঘুম ভেঙে যায়। তিশার রুমে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলছে। তাৎক্ষণিক ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রবিউল আরও জানান, তিশা স্থানীয় আরকে উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। গত জানুয়ারি মাসে মরিশাষ প্রবাসী সাগর নামে এক ছেলের সঙ্গে মোবাইলে বিয়ে হয়। তাদের ধারণা স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে গলায় ফাঁস দিয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, পরিবারের লোকজন ওই তরুণীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটির ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর